1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
সিএনজি চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার: ৩ সিএনজি উদ্ধার - MVOICE 24
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

সিএনজি চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার: ৩ সিএনজি উদ্ধার

সাইফুল ইসলাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে
ছবি- পুলিশের হাতে আটক সিএনজি চোর চক্রের ৭ সদস্য। উদ্ধারকৃত সিএনজি।

এমভয়েস ডেস্ক, শুক্রবার, ২৩ ডিসেম্বর ২০২২: বিভিন্ন সময় চুরি হওয়ার ঘটনাকে কেন্দ্র করে অভিযানে নেমে চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত চোর সদস্যরা সকলে সিএনজি চুরির সাথে জড়িত বলে জানান পুলিশ। এসময় আটককৃতদের থেকে ৩ টি চোরাই সিএনজি উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ সুমন (২৭), মোঃ রিয়াদ (২২), দেলোয়ার হোসেন (২৬), আবু তালেব (৩১), আলমগীর হোসেন (৩৫), মোঃ রাসেল খাঁন (২৯), মোঃ আনিছ (২৬)।

ছবি- পুলিশের হাতে উদ্ধারকৃত সিএনজি।

পুলিশ সুত্রে জানাগেছে, হাটহাজারী থানাধীন ফরহাদাবাদ এলাকায় মানিক হোসেন নামের এক চালকের বসত ঘর থেকে সিএনজি চুরি হয়েছিল। আর চুরির ঘটনাকে কেন্দ্র করে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ এর সার্বিক দিক নির্দেশনায় ও তদারকীতে হাটহাজারী থানায় কর্মরত এসআই(নিঃ) মোঃ রফিকুল ইসলাম(০১) সঙ্গীয় এসআই (নিঃ) নুর এ হাবিব ফয়সার সহ উক্ত চুরির ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতার ও চোরাইকৃত সিএনজি উদ্ধারের লক্ষ্যে গত ২১/১২/২২ইং তারিখ হতে ২৩/১২/২২ইং তারিখ পর্যন্ত চট্টগ্রাম শহরের বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গ্রেফতারকৃত আসামীদের দেখানোমতে চোরাইকৃত ০৩টি অটোরিক্স/সিএনজি গাড়ী উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এই সংক্রান্তে হাটহাজারী থানার মামলা নং-২৩, তাং-২১/১২/২২ইং, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু করা হয়।

প্রেসবিজ্ঞপ্তি/এসআই/এমএমএইচ/৮

ছবি- পুলিশের হাতে আটক সিএনজি চোর চক্রের ৭ সদস্য। উদ্ধারকৃত সিএনজি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team