1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিবে চট্টগ্রামের ১১০১ জন ডেলিগেট ও কাউন্সিলর - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিবে চট্টগ্রামের ১১০১ জন ডেলিগেট ও কাউন্সিলর

পীরজাদা মো. মহরম হোসাইন
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৩৪৭ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর ২০২২: আগামী ২৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে অংশ নিতে চট্টগ্রাম থেকে এবার ১ হাজার ১০১ জন কাউন্সিলর ও ডেলিগেট ঢাকায় যাচ্ছেন। এছাড়াও প্রায় ৫ হাজার নেতাকর্মী ব্যক্তি উদ্যেগে সম্মেলনের প্রথম অধিবেশনে যোগ দেওয়ার কথা রয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণজেলা আওয়ামী লীগের একাধিক নেতার সাথে কথা বলে এতথ্য জানা যায়।

দলীয় নেতৃবৃন্দ সূত্রে জানা যায়, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ১২৯ জন কাউন্সিলর ও ২৫৮ জন ডেলিগেট, দক্ষিণ জেলা থেকে ১১৯ জন কাউন্সিলর ও ২৩৮ জন ডেলিগেট, উত্তর জেলা থেকে ১১৯ জন কাউন্সিলর ও ২৩৮ জন ডেলিগেট সম্মেলনে উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়াও দক্ষিণ জেলা থেকে দুই হাজার, উত্তর জেলা থেকে এক হাজার ও মহানগর থেকে দুই হাজার নেতাকর্মী ঢাকা যাওয়ার প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।
এদের বেশিরভাগই ২৩ ডিসেম্বর রাতেই ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন যোগদানের ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন এমভয়েস টোয়েন্টিফোর ডটকমকে বলেন, চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ সহ ৪১ টি ওয়ার্ড থেকে ১২৯ জন কাউন্সিলর ও ২৫৮ জন ডেলিগেট ঢাকায় যাবেন। এর বাইরে দুই হাজারের ওপরে নেতাকর্মী সম্মেলনে যোগ দেবেন। ঢাকা যাওয়া আসার সকল প্রস্তুতি আমরা শেষ করেছি। এখন  শুধু সম্মেলনে যাওয়া বাকি।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম এমভয়েস টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ১১৯ জন কাউন্সিলর ও ২৩৮ জন ডেলিগেট নিয়ে ঢাকায় যাবো। এছাড়াও অনেকে নিজ উদ্যেগে প্রথম অধিবেশনে যোগ দিতে ঢাকায় যাচ্ছেন। যাতায়াতের জন্য আমরা দুটি ট্রেনের বগিও ভাড়া করা হয়েছে। অনেক উপজেলা থেকেও বাসে করে যাবেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান এমভয়েস টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কাউন্সিলে যোগ দিতে দক্ষিণ জেলা আওয়ামী লীগ থেকে ১১৯ জন কাউন্সিলর ও ১ হাজারের উপরে ডেলিগেট ঢাকায় যাবেন। এছাড়াও দুই হাজার নেতাকর্মী বিভিন্নভাবে ঢাকায় যাবেন। তাদের যাতায়াতের ব্যবস্থার প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

টিএএস/এএএম/এমএমএইচ/৫

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team