1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
খুলনা ৩ আনসার ব্যাটালিয়ন পরিদর্শনে উপমহাপরিচালক জিয়াউল: নিষ্ঠা ও সততার সাথে কাজ করে সকল মহলে প্রশংসিত হচ্ছে - MVOICE 24
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

খুলনা ৩ আনসার ব্যাটালিয়ন পরিদর্শনে উপমহাপরিচালক জিয়াউল: নিষ্ঠা ও সততার সাথে কাজ করে সকল মহলে প্রশংসিত হচ্ছে

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ১৫০ বার পড়া হয়েছে
ছবি- খুলনা ৩ আনসার ব্যাটালিয়ন পরিদর্শনের পর সদস্যদের খোঁজখবরে দরবারে বক্তব্য রাখছেন  উপমহাপরিচালক (অপারেশনস্) এ কে এম জিয়াউল আলম।

এমভয়েস ডেস্ক, খুলনা, সোমবার, ১৪ নভেম্বর, ২০২২: খুলনার রুপসা উপজেলার ইলাইপুর ৩ আনসার ব্যাটালিয়ন পরিদর্শন করেছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক (অপারেশনস্) এ কে এম জিয়াউল আলম।

সোমবার (১৪ নভেম্বর) সকালে ৩ আনসার ব্যাটালিয়ন সদরদপ্তরে উপ-মহাপরিচালক (অপারেশনস্) এ কে এম জিয়াউল আলমকে স্বাগত ও ফুলেল শুভেচ্ছা জানান,
খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী, ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ, সহকারী পরিচালক মোঃ তৌফিক আনোয়ার এবং কোম্পানী কমান্ডার মোহাম্মদ নুরুজ্জামান।

পরিদর্শনের সময় উপমহাপরিচালক (অপারেশনস্) মহোদয় গার্ড সালামী গ্রহণ করেন। অতঃপর, ৩ আনসার ব্যাটালিয়নের প্রশাসনিক ও অপারেশনাল কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত প্রেজেন্টেশন উপস্থাপন করেন ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ। পরবর্তীতে, উপমহাপরিচালক (অপারেশনস্) ব্যাটালিয়নের সকল সদস্যকে নিয়ে একটি দরবার নেন।

দরবারে তিনি ব্যাটালিয়নের সকল সদস্যেকে বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। দরবার শেষে ব্যাটালিয়নের এসএম ব্যারাকের প্রাঙ্গনে একটি বারি আম-৪ এর চারা লাগান উপমহাপরিচালক (অপারেশনস্)। বৃক্ষরোপণ শেষে এক দোয়ায় উপমহাপরিচালক (অপারেশনস্), রেঞ্জ কমান্ডার এবং অন্যান্য সকলের সুস্বাস্থ্য কামনা করা হয়। একই সাথে ৩ আনসার ব্যাটালিয়ন ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উন্নতির জন্য দোয়া কামনা করা হয়।

সবশেষে তিনি ব্যাটালিয়নের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন এবং নতুন স্থাপনা নির্মাণে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। ব্যাটালিয়নের ব্যায়ামাগার এবং বঙ্গবন্ধু কর্নারের উচ্ছ্বসিত প্রশংসা করেন উপমহাপরিচালক (অপারেশনস্) মহোদয়। বঙ্গবন্ধু কর্নারে ৩ আনসার ব্যাটালিয়নের পরিদর্শন বইয়ে পরিদর্শন সম্পর্কে উপমহাপরিচালক (অপারেশনস্) বলেন, ব্যাটালিয়নের পরিবেশ খুব ভালো ছিলো। তাঁর মন্তব্যে ব্যাটালিয়নের সকল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। পরিশেষে, তিনি ব্যাটালিয়নের বিভিন্ন বিষয়ে মূল্যবান দিকনির্দেশনা প্রদান করে ব্যাটালিয়ন প্রস্থান করে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র ক্যাম্প, ৩ আনসার ব্যাটালিয়নের উদ্দেশ্য রওনা হন।

রামপাল তাপবিদ্যুৎ ক্যাম্প, ৩ আনসার ব্যাটালিয়নে পৌছে প্রথমে তাপবিদ্যুৎ কেন্দ্রের কর্তৃপক্ষের সাথে নিরাপত্তার বিভিন্ন বিষয়ে আলোচনা করেন উপমহাপরিচালক (অপারেশনস্)। পরবর্তীতে তিনি রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন এবং সেখানে নিয়োজিত বিভিন্ন ব্যাটালিয়ন আনসার সদস্যদের সাথে কথা বলেন এবং দিকনির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে, তিনি সেখানে নিয়োজিত ব্যাটালিয়ন আনসার সদস্যদের আবাসস্থল পরিদর্শন করেন এবং সদস্যদের দরবার গ্রহণ করেন।

দরবারে তিনি বলেন, “আনসার বাহিনী বর্তমানে সকল বাহিনীর সাথে তালমিলিয়ে কাজ করে যাচ্ছে এবং কোনো অংশেই এ বাহিনী এখন আর পিছিয়ে নেই। নিষ্ঠা ও সততার সাথে কাজ করে সকল মহলে প্রশংসিত হচ্ছে। এ বাহিনী ধীরে ধীরে চৌকষ বাহিনীতে পরিনত হচ্ছে। ভবিষ্যতে এ বাহিনীর এভাবেই এগিয়ে যাবে বলে আমি বিশ্বাস করি”।

দরবার শেষে উপমহাপরিচালক (অপারেশনস্) জেলা কমান্ড্যান্টের অফিস, বাগেরহাটের উদ্দেশ্যে রওনা দিয়ে ৩ আনসার ব্যাটালিয়ন এবং ৩ আনসার ব্যাটালিয়নের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র ক্যাম্প পরিদর্শন সম্পন্ন করেন।

প্রেসবিজ্ঞপ্তি/এএএম/এমএমএইচ/২

ছবি- খুলনা ৩ আনসার ব্যাটালিয়ন পরিদর্শনের পর সদস্যদের খোঁজখবরে দরবারে বক্তব্য রাখছেন  উপমহাপরিচালক (অপারেশনস্) এ কে এম জিয়াউল আলম।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team