1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
১০ দিনেও সন্ধান মিলেনি এইচএসসি পরীক্ষার্থী তুর্য মল্লিকের - MVOICE 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

১০ দিনেও সন্ধান মিলেনি এইচএসসি পরীক্ষার্থী তুর্য মল্লিকের

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১১১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২: চট্টগ্রাম নগরির হাজেরা-তজু কলেজের এইচএসসি পরীক্ষার্থী অনুভব মল্লিক তূর্য নিখোঁজের ১০ দিন পার হলেও এখনো পর্যন্ত তার কোন সন্ধান মিলেনি।

সাধারণ ডায়েরি (জিডি) ও পারিবারিক সূত্রে জানা গেছে, নগরের চকবাজারের একটি কোচিং সেন্টারে যাওয়ার উদ্দেশ্যে মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে তূর্য বাকলিয়ার থানাধীন শান্তিনগর ব্যাংক কলোনির বাসা থেকে বের হয়। বিকেলেও বাসায় না আসায় কোচিং সেন্টারে খোঁজ নিয়ে জানা যায় সে কোচিংয়ে আসেনি।
এরপর আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ চালিয়েও সন্ধান পাওয়া যায়নি। রাতে বাবা তপন কান্তি মল্লিক বাদী হয়ে বাকলিয়া থানায় জিডি করেন। অনুভব মল্লিক তূর্য সিনিয়র সাংবাদিক স্বপন মল্লিকের ভাইপো।

সাংবাদিক স্বপন মল্লিক বলেন, আমার ভাতিজা বাসা থেকে কোচিংয়ে যাওয়ার জন্য বের হয়। এরপর থেকে বাসায় আর ফিরে আসেনি। রোববার (৬ নভেম্বর) থেকে তার এইচএসসি পরীক্ষার্থী শুরু হবে। কেউ খোঁজ পেয়ে থাকলে ০১৭১১৯৮৯৪২৪ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানাচ্ছি।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম বলেন, নিখোঁজ অনুভব মল্লিক তূর্য এর কোনও বন্ধু-বান্ধব নেই। আমরা তার সন্ধান পেতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

টিএএস/এএএম/৪

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team