1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
মেয়র এম রেজাউল করিম চৌধুরীকে নিয়ে কটূক্তি করায় চসিক ঠিকাদার সমিতির প্রতিবাদ - MVOICE 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

মেয়র এম রেজাউল করিম চৌধুরীকে নিয়ে কটূক্তি করায় চসিক ঠিকাদার সমিতির প্রতিবাদ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৬৭ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র, বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীকে নিয়ে কটূক্তি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চসিক ঠিকাদার সমিতির নেতৃবৃন্দ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ বিবৃতিতে সংগঠনের সভাপতি সৈয়দ মাহমুদুল হক ও সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আবু ফরহাদ চৌধুরী সাবু বলেন, আমাদের হ্নদয়ে আঘাতে করা হয়েছে, আমরা ব্যথিত। একজন নির্বাচিত মেয়রকে যা ইচ্ছা তা বলার অধিকার নেই। আলোচনার পরিবেশ আছে। নগরের যেকোনো বিষয়ে নাগরিকরা মেয়রের সঙ্গে বসে কথা বলতে পারেন কিন্তু সভা-সমাবেশ করে প্রকাশ্যে গালিগালাজ শোভনীয় নয়। মেয়র এ নগরের কোটি নাগরিকের প্রতিনিধি।

নেতৃবৃন্দ বিবৃতিতে আরো বলেন, মেয়র এম রেজাউল করিম চৌধুরী শুধু মেয়র নন, তিনি একজন বীর মুক্তিযোদ্ধা এবং সাবেক ছাত্রনেতা। তিনি নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। সেহেতু শুধু মেয়রকে কটূক্তি করা হয়নি এখানে আওয়ামী লীগকেও খাটো করা হয়েছে। কোনো আলোচনা থাকলে মেয়র নিজেই বলেছেন তাঁর সঙ্গে বসে আলোচনা করতে কিন্তু একটি মহল জল ঘোলা করতে মরিয়া।

গত ১৯ সেপ্টেম্বর সোমবার ২৮ ও ২৯ নং ওয়ার্ডের উঠেন বৈঠকে করদাতা সুরক্ষা পরিষদের জনৈক্য বক্তি চসিক মেয়র, বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীকে উদেশ্য করে অশ্লীন ভাষায় আক্রমণাত্বক বক্তব্যে প্রদান করেন।

প্রেস বিজ্ঞপ্তি/এমএইচএম/৯

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team