1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
আবারো রামপাল পাওয়ার প্লান্টে আনসারের হাতে তামার তার সহ চোর আটক - MVOICE 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

আবারো রামপাল পাওয়ার প্লান্টে আনসারের হাতে তামার তার সহ চোর আটক

ডেক্স নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৭৯ বার পড়া হয়েছে
ছবি- রামপাল পাওয়ার প্লান্টে ৩ আনসার ব্যাটালিয়নের হাতে তামার তার সহ চোর আটক।।

এমভয়েস ডেস্ক,বাগেরহাট, সোমবার, ০৫ সেপ্টেম্বর ২০২২: বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের ডিস্যালাইনেটেড ওয়াটার ট্যাংক এর সামনে থেকে ১২ কেজির অধিক তামার তার সহ চোর চক্রের এক সদস্যকে আটক করেছে ৩ আনসার ব্যাটালিয়ন রামপাল ক্যাম্পের সদস্যরা।

সোমবার (০৫ সেপ্টেম্বর) বেলা ৩টা ২৫ মিনিটে তাপ বিদ্যুৎ কেন্দ্রের ডিস্যালাইনেটেড ওয়াটার ট্যাংক এর সামনে থেকে তাঁকে আটক করা হয়। আটককৃত চোর চক্রের সদস্য হল বাগেরহাট জেলার রামপাল উপজেলার বারাইমা গ্রামের মোঃ শহর আলী শিকদারের পুত্র মোঃ সোহাগ শিকদার (৩৬)।

৩ আনসার ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের নিরাপত্তার দায়িত্বে থাকা ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ভিতর থেকে তামার তার পাচার করা হবে। উক্ত সংবাদের ভিত্তিতে আনসার সদস্যরা বিদ্যুৎ কেন্দ্রের ডিস্যালাইনেটেড ওয়াটার ট্যাংক এর আশেপাশে তল্লাশি কর পাচার করার উদ্দেশ্যে জমাকৃত ১২ কেজির অধিক তামার তার এবং চোরাকারবারির সাথে জড়িত মোঃ সোহাগ শিকদার আটক করা হয়। উদ্ধারকৃত তামার তারের আনুমানিক বাজার মূল্য প্রায় ১৪ হাজার টাকা।

৩ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক ও উপ-পরিচালক চন্দন দেবনাথ বলেন, এ জাতীয় রাষ্ট্রীয় সম্পদ চুরির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। তাপ বিদ্যুৎ কেন্দ্রের কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক উদ্ধারকৃত মালামাল ও চোরকে পুলিশে সোপর্দ করা হয়।

উল্লেখ্য ৩ আনসার ব্যাটালিয়ন দায়িত্ব নেয়া হতে অদ্যবধি উল্লেখযোগ্য কিছু অভিযান পরিচালিত করেছে। তার মধ্যে গত ০৭ মে ২৬ রোল তমার তার, ১২ মে ৯০ কেজি তমার তার, ১৮ মে কেজি তামার তার, ১৯ মে ৫০ কেজি তামার তার, ২২ মে ৩৫ কেজি তামার তার, ২৭ মে ৩৫ কেজি তামার তার, ০২ জুন ৩০ কেজি তামার তার, ২৪ জুন ১২০ কেজি জিআই পাইপ ০৬ আগস্ট ৩০০ কেজি তামার তার, ১২ আগস্ট ০৩ কেজি তামার তার, ১৪ আগস্ট ২০ ফিট লম্বা ০৫টি লোহার পাইপ, ১৫ আগস্ট ০৩ কেজি তামার তার, ২৪ আগস্ট ৪১৪ কেজি তামার তার, ২৯ আগস্ট ০৫টি মোবাইল সেট, ৩১ আগস্ট ৩৪০ কেজি তামার তার উদ্ধার করা হয় এবং এ যাবত পর্যন্ত চোর চক্রের ২১ জন সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। উক্ত উদ্ধারকৃত সকল মালামালের আনুমানিক বাজার মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

প্রেসবিজ্ঞপ্তি/এএএম/এমএমএইচ/৩

ছবি- রামপাল পাওয়ার প্লান্টে ৩ আনসার ব্যাটালিয়নের হাতে তামার তার সহ চোর আটক।।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team