1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
রামপাল পাওয়ার প্লান্ট ফটকে ৩ আনসার ব্যাটালিয়নের হাতে মোবাইল সহ ২ চোর আটক - MVOICE 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

রামপাল পাওয়ার প্লান্ট ফটকে ৩ আনসার ব্যাটালিয়নের হাতে মোবাইল সহ ২ চোর আটক

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ২৩৭ বার পড়া হয়েছে
ছবি- ৩ আনসার ব্যাটালিয়ন সদস্যদের হাতে চোরাই মোবাইল সেট সহ আটক চোর চক্রের দুই সদস্য।

এমভয়েস ডেস্ক, বাগেরহাট, সোমবার, ২৯ আগস্ট  ২০২২: বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের মূল ফটক থেকে পাঁচটি মোবাইল সেটসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে ৩ আনসার ব্যাটালিয়ন রামপাল ক্যাম্পের সদস্যরা।

সোমবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে
তাপ বিদ্যুৎ কেন্দ্রের মূল ফটক থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন ফরিদপুর জেলার সদর এলাকার চরভোলাশিয়া গ্রামের ফরহাদ সিকদারের পুত্র সাব্বির সিকদার (২৩) ও একই এলাকার দুদু মিয়া সিকদারের পুত্র ইমরান সিকদার (২০)।
উদ্ধারকৃত মোবাইল এর মধ্যে আছে স্মার্ট মোবাইল Vivo y20- ০১টি, Samsung j4 – ০১টি, Tecno spark 6 – ০১ টি, Realme 71- ০১ টি, 5star BD27- ০১ টি ফোন। উদ্ধারকৃত মোবাইল সেটের বর্তমান বাজার মূল্য আনুমানিক ১ লক্ষ টাকা।

এব্যাপারে ৩ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক
চন্দন দেবনাথ ‘এমভয়েস টুয়েন্টিফোর ডটকম’কে বলেন, রামপাল বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্ট কোম্পানি লিমিটেডের নিরাপত্তার দায়িত্বে মোতায়েনকৃত আমাদের আনসার ব্যাটালিয়নে জোয়ানরা সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ত্ব পালন করে আসছে। বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মূল্যবান চোরাই মালামাল সহ চোর আটক করেছে এরই অংশ হিসেবে আজ সকাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের মূল ফটকে ডিউটিরত অবস্থায় সন্দেহভাজন ০২ জন কর্মচারী গেট দিয়ে বের হওয়ার সময় আটক করে তল্লাশি চালিয়ে ৫ টি মোবাইল সহ দুজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ফোনগুলো তাপবিদ্যুৎ কেন্দ্রের ভিতর থেকে চুরি করেছে বলে স্বীকার করেন। তাপ বিদ্যুৎ কেন্দ্রের কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক উদ্ধারকৃত ০৫ (পাঁচ) টি স্মার্ট মোবাইল ফোনসহ আসামিকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, জাতীয় যেকোন চুরির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে এবং ভবিষ্যতে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

আকলিমা আকতার মনি/এমএমএইচ/৯

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team