1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বোয়ালখালীতে সাত হোটেলকে ভ্রাম্যমান আদালতের জরিমানা - MVOICE 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

বোয়ালখালীতে সাত হোটেলকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

ডেক্স নিউজ
  • আপডেট সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১৬৩ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, বুধবার, ১৭ আগস্ট ২০২২: ট্টগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও পরিবেশন এবং খাবার হোটেলের লাইসেন্স না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন -২০০৯ ও বাংলাদেশ হোটেল ও রেস্তোরা আইন ২০১৪ এর বিভিন্ন ধারায় ৭টি মামলায় ৭টি হোটেল এন্ড রেস্টুরেন্ট কে ৬৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

আজ বুধবার (১৭ আগস্ট) বিকেলে বোয়ালখালী উপজেলা সদর, গোমদন্ডী ফুলতল ও শাকপুরা চৌমুহনী বাজারে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন।

গ্রীন চিলিকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের জন্য ৫ হাজার টাকা। কাস্তুরী হোটেল এন্ড রেস্টুরেন্ট কে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের জন্য ১০হাজার টাকা। আবদুর রশিদ হোটেলকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের জন্য ১৫ হাজার টাকা। এন. জামান হোটেল এন্ড রেস্টুরেন্ট ১০ হাজার টাকা, গোমদন্ডী ফুলতল এলাকার আল-আমিন হোটেলকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশন এবং লাইসেন্স না থাকায় ১৫হাজার টাকা এবং শাকপুরা চৌমুহনী বাজারের গাউছিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের জন্য ১০হাজার টাকা জরিমানা করা হয়।
সকল হোটেলসমূহের মালিকগনকে নির্ধারিত সময় দেয়া হয়েছে, যাতে তারা উক্ত সময়ের মধ্যে তারা তাদের হোটেলের পরিবেশ মানসম্মত পর্যায়ে নিয়ে আসে।

এছাড়া সংশ্লিষ্ট সকল খাবার হোটেল মালিককে লাইসেন্স সংগ্রহ করার নির্দেশনা প্রদান করা হয়।
জনস্বার্থে মোবাইল কোর্টের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন।

টিএএস/এএএম/৯

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team