1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
শ্রমিক নেতা দিদারুল আলমের 'মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২' অর্জন - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

শ্রমিক নেতা দিদারুল আলমের ‘মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২’ অর্জন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১২১ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২: সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ ভূমিকা রাখায় ফটিকছড়ির নাজিরহাট পৌরসভা জাতীয় শ্রমিক লীগের সভাপতি দিদারুল আলম দিদারকে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২’ প্রদান করা হয়েছে।

শনিবার (০৬ আগস্ট) রাজধানীর ইকোনমিক রিপোর্টারস ফোরাম মিলনায়তনে ‘ড. মুহাম্মদ শহীদুল্লা ও মহিয়সী নারী মাদার তেরেসার কর্মময় জীবন’ শীর্ষক আলোচনা সভায় দিদারুল আলমকে এই সম্মাননা দেয়া হয়।

আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশন এবং বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এই অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠান শেষে অতিথিরা সাবেক ছাত্রনেতা দিদারুল আলমের হাতে এই সম্মাননা তুলে দেন।

আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা এম আর খান আদনানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি খাদেমুল ইসলাম চৌধুরী।এতে অন্যান্যদের মধ্যে ১৪ দলের কেন্দ্রীয় নেতা ও সাবেক উপমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াসিউজ্জামান লেলিন, বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী বক্তব্য রাখেন।

এদিকে এই সম্মাননার বিষয়ে দিদারুল আলম দিদার বলেন, আমি ছাত্ররাজনীতি করার সময় থেকেই সাধারণ মানুষের সাথে ছিলা। এখন আমি গরীব মেহনতি মানুষের সাথে কাজ করছি আজকের এই সম্মাননা আমাকে সমাজসেবায় আরও বেশি উৎসাহিত করবে।

প্রেস বিজ্ঞপ্তি;এএএম/৬

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team