1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে মীরসরাইয়ে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ - MVOICE 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে মীরসরাইয়ে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১০০ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, সোমবার, ০৮ জুলাই ২০২২: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা এবং দুঃস্থ ও অসহায় নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ আগষ্ট) সকালে ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএমএন জামিউল হিকমা, বীর মুক্তিযোদ্ধা ফজলুল কবির, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মেহের আফরোজ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, লড়াই-সংগ্রামে কারাবন্দি বঙ্গবন্ধুর অনুপস্থিতিতে অপার ধৈর্য্য আর সাহসিকতায় শেখ ফজিলাতুন্নেসা মুজিব আগলে রেখেছিলেন পরিবার এবং দলের নেতাকর্মীদের। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের নীরব সারথী ছিলেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে তিনি জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মমভাবে মৃত্যুবরণ করেন। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-অসাধারণ বুদ্ধিমত্তা, অপার সাহস আর ত্যাগের উদাহরণে ইতিহাসের পাতায় অক্ষয় হয়ে থাকবেন বলেও বক্তারা দৃঢ়কণ্ঠে ব্যক্ত করেন।

প্রতাব বনিক/এএএম/৪

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team