1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
কারবালার হাকিকত হচ্ছে সত্য ও ন্যায়ের মর্ম অনুধাবন করা- এসএম শফি - MVOICE 24
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

কারবালার হাকিকত হচ্ছে সত্য ও ন্যায়ের মর্ম অনুধাবন করা- এসএম শফি

ডেক্স নিউজ
  • আপডেট সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১৪৩ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক, বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০২২: বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী এস এম শফি বলেছেন, কারবালার হৃদয়বিদারক ও মর্মন্তুদ ঘটনাবলির নেপথ্য হাকিকত হচ্ছে অবাঞ্ছিত আপসকামিতাকে আশ্রয়-প্রশ্রয় না দেওয়া এবং সত্য ও ন্যায়ের মর্ম অনুধাবন করা। আহলে বাইতে রাসূলের (দ.) বিরুদ্ধে অবস্থান নেওয়ায় ইয়াজিদের ঠাঁই হয়েছে ইতিহাসের আস্তাকুঁড়ে।

মঙ্গলবার (০২ আগস্ট) রাতে চট্টগ্রামের পটিয়া দক্ষিণ আশিয়া গাউসিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার আয়োজনে ১০ দিন ব্যাপী ‘মাহফিলে শোহাদায়ে কারবালা’ ৪র্থ দিনের আলোচনায় বিশেষ মেহমানের বক্তৃতায় তিনি এ কথা বলেন।

নুরুল আমিন টিটুর পরিচালনায় মাহফিলে তকরির পেশ করেন, নেছারিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ রফিক উদ্দিন সিদ্দিকী, মুফতি মাওলানা মুহাম্মদ বদরুজ্জামান রিয়াদ, মাওলানা মুহাম্মদ সানাউল্লাহ শিবলী নোমানী, আলহাজ্ব মাওলানা মুহাম্মদ শাহজাহান আলকাদেরী

মাহফিলে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ১৫ নং ছনহরা ইউনিয়ন চেয়ারম্যার আলহাজ্ব মুহাম্মদ আব্দুর রশিদ দৌলতী, মুহাম্মদ আব্দুর রশীদ সিকদার, আলহাজ্ব মুহাম্মদ সেলিম মোস্তফা, সাবের আহমেদ আলকাদেরী, আস্তানায়ে জহির ভান্ডার সাজ্জাদানশূন পীরজাদা মু. মহরম হোসাইন, ক্রীড়া সংগঠক ইয়াছির আরাফাত প্রমূখ।

আহলে বাইতে রাসূল (আ.) স্মরণে ১০ দিন ব্যাপী ‘মাহফিলে শোহাদায়ে কারবালা’ এর জন্য পিএইচপি ফ্যামিলির ফিনান্স ডিরেক্টর আলী হোসেন সোহাগ এর ব্যক্তিগত তহবিল থেকে মাহফিল পরিচালনা কমিটির কাছে নগদ এক লাখ টাকা হাদিয়া তুলে দেন ব্যবসায়ী এস এম শফি।

মাহফিল শেষে দেশ, জাতি ও পিএইচপি ফ্যামিলির জন্য দোয়া করা হয়।

টিএএস/এএএম/এমএমএইচ/৫

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team