1. editor@mvoice24.com : Mahram Hossain : Mahram Hossain
  2. admin@mvoice24.com : admin :
বি-বাড়ীয়া আশেকানে সোনার মদিনা যুব কমিটির ঈদ-এ-মিলাদুন্নবী (সা:) পালন - MVOICE 24
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

বি-বাড়ীয়া আশেকানে সোনার মদিনা যুব কমিটির ঈদ-এ-মিলাদুন্নবী (সা:) পালন

ডেক্স নিউজ
  • আপডেট সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৩৫৫ বার পড়া হয়েছে

এমভয়েস ডেস্ক: চট্টগ্রামস্থ বি-বাড়ীয়া আশেকানে সোনার মদিনা যুব কমিটি ও এলাকাবাসীর উদ্যোগে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা:) অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট সমাজ সেবক ও ২১নং জামালখান ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আবু মোহাম্মদ মহসীন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ বাহুবল লতিফিয়া দরবার শরীফের পীর হযরত মাওলানা মুফ্তি মুনিরুল ইসলাম চৌধুরী মুরাদ।

প্রধান আলোচক ছিলেন বি-বাড়িয়া কসবা খেওড়া পশ্চিম পাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফ্তি মোহাম্মদ আবুল বাশার হক্কানী আলকাদেরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন, তরুণ সমাজ সেবক ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টু। এতে আরো উপস্থিত ছিলেন সমাজসেবক আবদুল আহাদ স্বপন, মাসুম নেওয়াজ ও দেলোওয়া হোসেন প্রমুখ।

প্রধান মেহমান তার বক্তৃতায় বলেন, রসূলের আদর্শ হচ্ছে যার যার ধর্ম সে যেন সুন্দরভাবে পালন করতে পারে। হানাহানি যারা করে তারা কখনো ইসলামের অনুসারী হতে পারে না।

সভাপতির বক্তৃতায় কাউন্সিলর পদপ্রার্থী আবু মোহাম্মদ মহসীন চৌধুরী বলেন, জামালখান ওয়ার্ড হচ্ছে সম্প্রদায় সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত। আমরা সবাই মিলেমিশি কাজ ও ধর্মীয় অনুষ্ঠান পালন করি। সভায় মিলে আমরা যেভাবে ১৯৭১ সালে বাংলাদেশকে স্বাধীন করে ছিলেন সেভাবে আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব।

সভায় বক্তারা বলেন, সত্যিকারভাবে আমরা মহানবীর আদর্শকে ধারণ করতে পেরেছি। আজকে যার দৃষ্টান্ত স্থাপন হয়েছে। একপার্শে ভিন্ন ধর্মাবলিরা পালন করছেন কালিপূজা অন্য পাশে হচ্ছে ঈদে মিলাদুন্নবী (সা:)। যে যার মত করে নিজ নিজ ধর্ম পালন করছেন।

মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

আআম/এমএমএইচ/৭
সোমবার ১৬ ই নভেম্বর ইং

শেয়ার করুন

এই সম্পর্কিত আরো ......
Design Customized By Our Team